চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত নারী

রেলস্টেশনে হাঁটছিলেন এক নারী। ওই সময় স্টেশন পার হচ্ছিল দ্রুতগতির একটি ট্রেন। হঠাৎ ওই নারী অজ্ঞান হয়ে চলন্ত ট্রেনের নিচে পড়েন। কিন্তু তিনি ছিলেন অক্ষত। স্টেশনে দাঁড়িয়ে থাকা যাত্রীরা ওই নারীকে টেনে তোলেন। আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স এইরেসের ইনডিপেনডেন্ট স্টেশনে ঘটনাটি ঘটেছে।

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী, মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা ওই নারীর নাম ক্যান্ডেলা বলে জানা গেছে। ওই ঘটনার ভিডিও ধারণ হয় রেলস্টেশনে থাকা সিসিটিভি ক্যামেরায়। ভিডিও ফুটেজে দেখা যায়, একটি ট্রেন যাচ্ছে। পাশে কিছু যাত্রী দাঁড়িয়ে আছে। ওই নারী হঠাৎ ট্রেনের দুই বগির মাঝখানে পড়ে যান।

আরও পড়ুন :

**মালয়েশিয়ার সাথে শ্রমিক নিয়োগে নতুন সমঝোতা: যেসব খাতে কর্মী নেবে আর যারা যেতে পারবেন

**যুক্তরাষ্ট্রের সঙ্গে সমঝোতা চায় রাশিয়া: পুতিন

ভিডিওতে দেখা যায়, ক্যান্ডেলা স্বাভাবিক ছিলেন না। মাথা ও শরীর দুলছিল তাঁর। তিনি সোজা হয়ে দাঁড়াতে কিংবা স্বাভাবিকভাবে হাঁটতে পারছিলেন না। এভাবেই একসময় চলন্ত একটি ট্রেনের নিচে পড়েন তিনি। পাশে থাকা যাত্রীরা ভেবেছিলেন, তিনি মারা গেছেন। কিন্তু তিনি আহত হননি। ঘটনাটি গত ২৯ মার্চের।

ট্রেন থামিয়ে সেখানে থাকা যাত্রী, ট্রেনের কর্মী, অন্যরা মিলে ক্যান্ডেলাকে ট্রেনের নিচ থেকে টেনে তোলেন। এরপর একটি হুইলচেয়ারে ক্যান্ডেলাকে অ্যাম্বুলেন্সে নেওয়া হয়।

দ্রুত বুয়েন্স এইরেস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালের চিকিৎসকেরা জানান, ক্যান্ডেলার কিছুই হয়নি। তিনি এখন বিপদমুক্ত।

নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদন অনুযায়ী আর্জেন্টিনার একটি টেলিভিশন চ্যানেলকে ক্যান্ডেলা বলেন, ‘আমি জানি না, কীভাবে আমি এখনো বেঁচে আছি। আমি এখনো এটা বোঝার চেষ্টা করছি। হঠাৎ আমার রক্তচাপ বেড়ে যাওয়ায় আমি অজ্ঞান হয়ে পড়েছিলাম। সামনে থাকা একজনকে আমি বোঝানোর চেষ্টা করছিলাম। এরপর কী ঘটেছে, মনে করতে পারি না। এমনকি যখন ট্রেনে গিয়ে ধাক্কা খেলাম সেই মুহূর্তটিও না।’ ক্যান্ডেলা এভাবে তাঁর বেঁচে ফেরার ঘটনাকে ‘পুনর্জন্ম’ বলেন।

সূত্র : প্রথম আলো

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
5 Comments
Oldest
Newest Most Voted
Inline Feedbacks
View all comments
একটি ছাগল থেকেই একটি খামারের মালিক হয়ে গেলেন রংপুরের পারুল - Ajker Valo Khobor
2 years ago

[…] চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত নারী […]

ইউক্রেন-রাশিয়া যুদ্ধের শততম দিনে দুই পক্ষের সাফল্য-ব্যর্থতার অনুপাত - Ajker Valo Khobor
2 years ago

[…] চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত নারী […]

চুয়াডাঙ্গায় ১৬ মাস বয়সী শিশুর কামড়ে মারা গেল সাপের বাচ্চা - Ajker Valo Khobor
2 years ago

[…] চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত নারী […]

জবির ছাত্র ‘আজকে আমার মন ভালো নেই’ কেন লিখেছিলেন - Ajker Valo Khobor
1 year ago

[…] চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত নারী […]

এক নজরে ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনের নাটকীয় উত্থান ও পতন - Ajker Valo Khobor
1 year ago

[…] চলন্ত ট্রেনের নিচে পড়েও অক্ষত নারী […]